ভোটারদের মাঝে ভীতি সৃষ্টি করার উদ্দেশে প্রশাসনকে ব্যবহার করছে আ’লীগ

0 ১৬

নীলফামারীর সৈয়দপুর পৌর নির্বাচনে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও পৌর বিএনপির আহ্বায়ক শেখ বাবলুকে সাদা পোশাকে পুলিশ আটক করেছে বলে অভিযোগ স্থানীয় বিএনপি নেতাদের। শুক্রবার সকালে সৈয়দপুর জেলা বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। এ সময় বক্তারা বলেন, ভোর রাতে শহরের নয়াটোলা শ্বশুরবাড়ি থেকে বিএনপি ওই নেতাকে আটক করা হয়েছে। কিন্তু তার নামে স্থানীয় থানায় বা আদালতে কোনো মামলা নেই। আসন্ন নির্বাচনের পরিবেশকে নষ্ট ও ভোটারদের মাঝে ভীতি সৃষ্টি করার উদ্দেশে প্রশাসনকে ব্যবহার করছে আওয়ামী লীগের নেতারা। শহরের নৌকা মার্কার পথসভায় স্থানীয় ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের বক্তব্যে তা স্পষ্ট হয়ে উঠেছে।

বক্তারা আরো বলেন, ‘আমরা নির্বাচনের শুরু থেকে আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা চালিয়ে আসছি। কিন্তু নৌকা মার্কার প্রচার-প্রচারণায় কোনো আচরণবিধি মানছে না। মধ্যরাত পর্যন্ত আট থেকে ১০টি মাইক এক সাথে ব্যবহার করে পথসভা করছে। পথসভা থেকে বিভিন্ন ধরনের উস্কানিমূলক বক্তব্য দেয়া হচ্ছে। এ ছাড়া বহিরাগতদের নিয়ে প্রতিদিন শতাধিক মোটরসাইকেল ও পিক-আপে পাড়া মহল্লায় শোডাউন করছে।’

এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তাদের কাছে অভিযোগ করলেও কোনো পদক্ষেপ নেয়া হচ্ছে না বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এ সময় আরো বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান ও মেয়রপ্রার্থী বিএনপি নেতা রশিদুল হক সরকার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com