রাষ্ট্রিয়ভাবে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে হবে: বাবুনগরী

0

‘কাদিয়ানীরা ইংরেজ দালাল, বাংলাদেশে ৯২ ভাগ মানুষ মুসলমান। আর মুসলমানদের দেশে কাদিয়ানীরা থাকতে পারে না। মিশর ও সিরিয়াসহ বিশ্বের অন্যান্য মুসলিমদেশে কাদিয়ানীদের কাফের ঘোষণা করা হয়েছে আমি সরকারের প্রতি অনুরোধ করবো অবিলম্বে সরকারিভাবে, রাষ্টীয়ভাবে ও সাংবিধানিকভাবে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে হবে।’

শুক্রবার সকালে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটির বাংলাদেশের আয়োজনে মুন্সীগঞ্জের সিরাজদিখানের কেযাইন কুচিয়মোড়া কলেজ মাঠে বিশেষ অতিথি হিসেবে চট্টগ্রাম হাটহাজারী মাদরাসার শাইখুল হাদীস ও শিক্ষা পরিচালক জুনায়েদ বাবুনগরী এ কথা বলেন।

এ দিকে শুক্রবার বেলা ১২টার মধ্যে সমাবেশস্থল কানায় কানায় ভরে ওঠে। পরে নীমতলা থেকে কুচিয়মোড়া পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তার ওপর কয়েক হাজার মুসল্লি এই সমাবেশে অংশ নেন।

এ সময় খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমীর মাওলানা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুরের সভাপতিত্বে মহাসম্মেলনে আরো উপস্থিত ছিলেন, প্রধান মেহমান চট্টগ্রাম হাটহাজারী মাদরাসার মুফতী আব্দুস সালাম, চট্টগ্রাম পটিয়া মাদরাসার পরিচালক আল্লামা আব্দুল হালিম বুখারী, ঢাকা তামিরুল মিল্লাত কামিল মাদরাসার অধ্যক্ষ ড: মুহাম্মদ আবু ইউসুফ খান দা.বা., মুন্সীগঞ্জ ইসলামপুর কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মহিউদ্দিন আল হুসাইনী, ঢাকা লালবাগ মাদরাসার মুহাদ্দীস মুফতী সাখাওয়াত হুসাইন রাজী ও জায়গীর পীর সাহেব মুফতী দ্বীন মুহাম্মদ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com