বেলুনের মতো অদ্ভুত পোশাকে মজা নিচ্ছেন প্রিয়াঙ্কাও

0 ৫৮

ট্রোলিংয়ের শিকার হলে বা একের পর এক মিম ভাইরাল হলে অনেক তারকাই ক্ষুব্ধ হন। তবে বেলুনের মতো অদ্ভুত পোশাক পরা প্রিয়াঙ্কার চোপড়ার ছবি নিয়ে যত ট্রোলই হোক না কেন, নেটিজেনদের সঙ্গে অপার বিনোদন নিচ্ছেন অভিনেত্রী নিজেও।

কখনও গাড়ির হর্ন, কখনও বা প্যারাসুট, আবার কখনও চকলেট বোম, এভাবেই এখন নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্লের পোশাক স্টাইল এখন বিনোদনের জগতে চর্চার বিষয়। ছড়িয়ে পড়েছে একের পর এক মিম। আর তা দেখে এতটুকু রেগে যাননি ‘বেওয়াচ’ অভিনেত্রী। বরং সেই পোস্ট শেয়ার করে নেটিজেনদের সঙ্গে মজায় মেতেছেন তিনি।

এর আগে নানা আন্তর্জাতিক অনুষ্ঠান তথা রেড কার্পেটে প্রিয়াঙ্কা চোপড়া পোশাক নিয়ে প্রশংসিত হলেও বেশ কিছু ক্ষেত্রে হাসির খোরাকও হয়েছেন। আবার তার পোশাক দেখে সমালোচনার ঝড় উঠেছে অনেক সময়।

এবার প্রিয়াঙ্কার সবুজ রঙের বল ড্রেস নিয়ে সমালোচনা নয়, নেটিজেনরা খুঁজে নিয়েছেন মজার বিষয় । ছবিতে দেখা গেছে, পায়ে উঁচু হিল জুতো। মাথায় টপ-নট। কিন্তু শর্ট ড্রেসটা পুরো বেলুনের মতো ফুলে রয়েছে। আজব এই পোশাক দেখেই মিম-স্রষ্টারা নিজেদের সৃষ্টিশীলতা ফুটিয়ে তুললেন বিভিন্নভাবে। একের পর এক মজাদার মিম নিমেষে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

আর সেই মিমগুলি প্রিয়াঙ্কা নিজেই শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘বেশ মজাদার’। মিম স্রষ্টাদের ধন্যবাদ জানিয়েছেন তার দিনটিকে সুন্দর করার জন্য। ফলে প্রিয়াঙ্কার ব্যক্তিত্ব এবং সহজভাবে পুরো বিষয়টাকে মেনে নেওয়ার মানসিকতার প্রশংসাও করছেন ভক্তরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com