নাসির-তামিমার জন্য শবনম ফারিয়ার ভালোবাসা ও দোয়া

0

ভালোবাসা দিবসেই ভালোবাসার মানুষকে ঘরে তুলে নিয়েছিলেন ক্রিকেটার নাসির হোসেন। তবে সেই ঘর অশান্ত করে তুলেছেন নাসিরের সদ্য বিবাহিতা স্ত্রী তামিমা তাম্মির পূর্বের ঘরের স্বামী রাকিব হাসান। অভিযোগ এনেছেন, তাঁকে ডিভোর্স না দিয়েই নাসিরের বধূ হয়েছেন তামিমা। যা নিয়ে গেল কয়েক দিন শোরগোল অন্তর্জালে।

এবার সেই স্রোতের বিপরীতে হাঁটলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। অন্তর্জালবাসীর একাংশ যখন সমালোচনায় মশগুল, তখন নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া পাঠিয়েছেন শবনম ফারিয়া।

আজ মঙ্গলবার দুপুর ২টা ১৬ মিনিটে ইংরেজিতে এই অভিনেত্রী একটি স্ট্যাটাস দিয়েছেন, যার বাংলা ভাষ্য এমন, ‘যখন বাইরের পৃথিবী তোমাকে টেনে নিচে নামাতে চায়, তখন তোমার ভেতরের শক্তিটার ওপর ভরসা রাখো। নাসির হোসেন ও তাঁর সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি… আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেওয়া নিয়ামত…।’ এর পরেই শবনম ফারিয়া পবিত্র কুরআনের একটি আয়াত যুক্ত করেছেন।

গেল বছরের ২৮ নভেম্বর সন্ধ্যা ৫টা ৪৩ মিনিটে এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন শবনম ফারিয়া ও হারুনুর রশীদ অপু। শবনম ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে বিনোদন অঙ্গনে প্রবেশ করেন। ২০১৮ সালে ‘দেবী’ দিয়ে তাঁর চলচ্চিত্রে অভিষেক ঘটে। অসংখ্য একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com