ছুটছে টেবিল টপার ম্যান সিটি, দুইয়ে ফিরল ইউনাইটেড

0 ৩০

বাকিদের ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষ দল ম্যানচেস্টার সিটি। একের পর এক জয়ে পয়েন্ট টেবিলে ব্যবধানটা বাড়িয়ে নিচ্ছে পেপ গার্দিওলার শিষ্যরা। তারা এখন পরিষ্কারভাবে ১০ পয়েন্টে এগিয়ে।

অন্যদিকে দুই ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে সিটিজেনদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড। একইসঙ্গে পয়েন্ট টেবিলের দুই নম্বর স্থানটিও ফিরে পেয়েছেন মার্কাস র‍্যাশফোর্ড, ব্রুনো ফার্নান্দেসরা।

রোববার রাতে জয়ের পেয়েছে দুই নগর প্রতিদ্বন্দ্বী দলই। আর্সেনালের মাঠে খেলতে গিয়ে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে ম্যান সিটি। অন্যদিকে ঘরের মাঠে নিউক্যাসল ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়েছে ম্যান ইউ।

আর্সেনালের এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের মাত্র ২ মিনিটের সময় গোল করেন রহিম স্টারলিং। এই গোল আর শোধ দিতে পারেনি স্বাগতিকরা। বেশ কিছু আক্রমণ সাজিয়েও ব্যবধান বাড়াতে পারেনি ম্যান সিটি। ফলে অতিথিদের ১-০ গোলের জয়েই শেষ হয় ম্যাচটি।

ঘরের মাঠে খেলতে নামা ম্যান ইউ প্রথম গোলের দেখা পায় ম্যাচের ৩০ মিনিটের মাথায়। স্কোরশিটে প্রথম নাম তোলেন মার্কাস র‍্যাশফোর্ড। তবে ৬ মিনিট পরই গোলটি শোধ করে দেন নিউক্যাসল ফরোয়ার্ড অ্যালান সেইন্ট ম্যাক্সিমিন। প্রথমার্ধ শেষ হয় সমতায়।

দ্বিতীয়ার্ধে দলকে ফের লিডে বসান ম্যান ইউর অ্যাটাকিং মিডফিল্ডার ড্যানিয়েল জেমস। তার ৫৭ মিনিটের করা গোলের পর জয় নিশ্চিত করা গোলটি আসে ৭৫ মিনিটে। পেনাল্টি থেকে দলের তৃতীয় গোল করেন ব্রুনো ফার্নান্দেস।

এ জয়ের পর ২৫ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে আবার দুই নম্বর স্থানে বসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে সবার ওপরে ম্যানচেস্টার সিটি। আর্সেনালও খেলেছে ২৫ ম্যাচ, ৩৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান দশম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com