জল্পনা উস্কে দিল পার্নো ও মিমির ভিডিও!

0

সম্প্রতি বিজেপি সদস্য পার্নোর গোয়া ভ্রমণে সঙ্গী  হয়েছেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। পার্নোর ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওতে পার্নো-মিমির আকস্মিক বন্ধুতার আবেশ পাওয়া যায়। অনেকেই তাদের মধ্যে ইতিবাচক রাজনৈতিক বোঝাপড়ার গন্ধ পাচ্ছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, যশরাজ মুখাটের একটি ভাইরাল গানের সঙ্গে নাচ করছেন পার্নো এবং মিমি। সঙ্গে রয়েছেন টলিউডের রূপটান শিল্পী সন্দীপ ঘোষাল এবং আরও এক বান্ধবী। সম্ভবত তাদের রিসোর্টে ধারণ করা হয়েছে এই ভিডিও।

এক ঝাঁক টলিউড তারকা বিজেপি-র পতাকা হাতে তুলে নেন বুধবার (১৭ ফেব্রুয়ারি)। যশ দাশগুপ্তের নাম সেই তালিকায় উজ্জ্বল। যশের যোগদানের পর থেকেই তার দুই ‘বন্ধু’ নুসরত এবং মিমির দলবদলের গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়। তারই মধ্যে এই ভিডিও আলোড়ন তুললো।

 

টলিপাড়ার একাংশ মনে করছে, পার্নোর সাহায্যে দলবদলের সময়ে পদ্মবনে প্রবেশ করতে চাইছেন মিমি। সেই জন্যই নাকি হঠাৎ তাঁর সঙ্গে গোয়ায় উড়ে যাওয়া। আবার অনেকে বলছেন, গেরুয়া শিবির ছেড়ে সবুজের দিকে ঝুঁকছেন পার্নো। মিমির সঙ্গে তাই বাড়ছে তাঁর ঘনিষ্ঠতা। কারণ, বেশ কিছু দিন ধরে বিজেপি-তে সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায়নি পার্নোকে। এমনকি, দলের মিটিং-মিছিলেও সে ভাবে দেখা মিলেনি তাঁর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com