দুই বছর লাগাতার কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ করল আ. লীগ নেতা!

0

দিনাজপুরে দশম শ্রেণির ছাত্রীকে ভয় দেখিয়ে দুই বছর লাগাতার ধর্ষণ করেছে আনোয়ার হোসেন (৫০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আওয়ামীলীগ নেতাসহ ৩ জনের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

আ. লীগ নেতা আনোয়ার হোসেন দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলার রামডুবি এলাকার মৃত শাহ মমির উদ্দীনের ছেলে। মামলার অন্য দুইজন আসামির মধ্যে আনোয়ার হোসেনের গাড়ি চালক বেলবাড়ী গ্রামের মানিক (৪৮) এবং ফুলবন বিদ্যালয়ের পিয়ন হাফিজ (৪৮)।

মামলার এজাহারে ওই ছাত্রীর বাবা উল্লেখ করেন, তার মেয়ে নবম শ্রেণিতে পড়াকালীন থেকে বিদ্যালয়ে যাওয়া-আসার সময় আনোয়ার হোসেন বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছে। এক পর্যায়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ছাত্রীটিকে তার প্রাইভেট কারে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ও ভিডিও চিত্র ধারণ করে। পরবর্তীতে বিভিন্ন সময়ে প্রাইভেটকার চালক ও মাদ্রাসা পিয়নের সহযোগিতায় ছাত্রীটিকে বিভিন্ন স্থানে তুলে নিয়ে গিয়ে বিভিন্ন স্থানে একাধিকবার ধর্ষণ করে।

এ সময় ছাত্রীটি বাধা দিলে আনোয়ার হোসেন নিজেকে নেতা পরিচয় দিয়ে হুমকি-ধমকি দেয় এবং বিয়ের প্রলোভন দেয়। এরপর বিষয়টি কাউকে জানালে ধারণকৃত ভিডিও চিত্র ভাইরাল করে দিয়ে পরিবারের চরম ক্ষতিসাধনের হুমকি দেয় ওই নেতা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com