পার্টিতে গিয়ে একসাথে করোনায় আক্রান্ত ১০৩ জন!

0

ভ্যাকসিন চলে এসেছে মানেই যে করোনা চলে গিয়েছে, সেটা যে ভুল তা একবার প্রমাণ করল ভারতের বেঙ্গালুরুর ঘটনা। কর্ণাটকের রাজধানীর বোম্মানাহাল্লিতে একটি আবাসনের ১০৩ জন করোনায় আক্রান্ত হওয়ার খবরে চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, দিন কয়েক আগে আবাসনে একটি পার্টি হয়েছিল। তাতেই অংশ নিয়েছিলেন বাসিন্দারা। ব্যস! তারপরই আবাসনের শতাধিক মানুষ একসাথে আক্রান্ত হয়েছেন। আপাতত ওই আবাসনকে কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বৃহৎ বেঙ্গালুরু মহানগর পালিকার পৌর কমিশনার এ মঞ্জুনাথ প্রসাদ জানিয়েছেন, আবাসনের ১০৫২ জন বাসিন্দার মধ্যে ১০৩ জন আক্রান্ত। সবারই কোভিড টেস্ট করা হয়। রিপোর্ট পজিটিভ আসে ১০৩ জনের। একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা কোয়ারেন্টিনে রয়েছেন। আরো কেউ আক্রান্তদের সংস্পর্শে এসেছিলেন কি না তার খোঁজখবর করছেন পৌর কর্মকর্তারা।

করোনার নতুন স্ট্রেন নিয়েও আতঙ্ক রয়েছে কর্মকর্তাদের। সবার নমুনা ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেন্টাল হেলথ এন্ড নিউরো-সায়েন্সেসে পাঠিয়েছেন তারা। ভাইরাসের ভেরিয়েন্ট জানার চেষ্টা চলছে। তাৎপর্যপূর্ণ ভাবে, আক্রান্তদের মধ্যে ৯৬ জনের বয়স ষাটোর্ধ্ব। আক্রান্তদের কোমর্বিডিটি বা বার্ধক্যজনিত সমস্যা রয়েছে কি না তা দেখা হচ্ছে। আবাসনে গর্ভবতী মহিলা ও শিশুদের উপর বিশেষ নজর রাখা হচ্ছে।

এসএনএন লেক ভিউ আবাসনে গত ৪ তারিখ একটি পার্টি হয়েছিল। সেখানে অধিকাংশ বাসিন্দাই এসেছিলেন। তারপরই এই বিপত্তি। আবাসনের কয়েকজন দেরাদুনে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। তার আগে করোনা টেস্ট করতেই ধরা পড়ে সবারই পজিটিভ। খবর যায় পৌর কর্তৃপক্ষের কাছে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com