ধুনটে আ’লীগ ও যুবলীগের সংঘর্ষে আহত ৬

0

বগুড়ার ধুনট উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে এ ঘটনায় থানায় পাল্টিপাল্টি অভিযোগ দায়ের হয়েছে।

আহতরা হলেন— ধুনট উপজেলার ধুনট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাঠপাড়া গ্রামের আয়নাল হক (৬০), একই গ্রামের আব্দুল জলিলের ছেলে খাজান আলী (৫০) ও সাইফুল ইসলাম (৪৬), ধুনট উপজেলা যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক মাঠপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৪৫), একই গ্রামের মকবুল হোসেনের ছেলে মারজান হোসেন (৪০) এবং আবুল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (৪৫)।

আহতদের মধ্যে আওয়ামী লীগ নেতা আয়নাল হক ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, যুবলীগ নেতা ইব্রাহিম হোসেনের সঙ্গে আওয়ামী লীগ নেতা আয়নাল হকের আগে থেকেই বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাঠপাড়া বাজার এলাকায় একটি স্টলে বসে উভয় পক্ষের লোকজন চা পান করছিলেন। উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় আওয়ামী লীগ নেতা আয়নাল হকের ভাই ইউপি চেয়ারম্যান লাল মিয়া বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন। ওই অভিযোগে যুবলীগ নেতা ইব্রাহিম হোসেনসহ ৬ জনকে আসামি করা হয়েছে। অপরদিকে যুবলীগ নেতা ইব্রাহিম হোসেন বাদী হয়ে থানায় পাল্টা অভিযোগ করেছেন। তার অভিযোগে ধুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল মিয়াসহ ১১ জনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মারপিটের ঘটনায় উভয়পক্ষের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com