সরকার জনগণের চিকিৎসার অধিকার হরণ করছে – ড. শফিকুল ইসলাম মাসুদ

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, বর্তমান সরকার জনগণের চিকিৎসার অধিকার হরণ করছে। করোনার ভ্যাকসিন নিয়ে তালবাহানা বন্ধ করে ও জনগণের ক্রয়ক্ষমতা ও চিকিৎসার অধিকার নিশ্চিত করতে হবে। অন্যথায় ব্যর্থতার দায়ভার নিয়ে তাদের পদত্যাগ করা উচিত।

গত ১৪ই জানুয়ারি বৃহস্পতিবার রাজধানীতে মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন তিনি। বিক্ষোভ মিছিলটি শাপলা চত্ত্বর থেকে শুরু করে রাজধানীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ইত্তেফাক মোড়ে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ড. মাসুদ বলেন, দ আজকের এই প্রতিবাদ সমাবেশ থেকে আমরা দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে চাই, করোনার ভ্যাকসিন নিয়ে তালবাহানা বন্ধ করুন এবং জনগণের ক্রয়ক্ষমতা ও চিকিৎসার অধিকার নিশ্চিত করতে অতিসত্বর বিনামুল্যে করোনার ভ্যাকসিন সরবরাহ করুন। 

তিনি আরও বলেন, বিশ্বের অনেক দেশ করোনার ভ্যাকসিন আবিষ্কার করছে, আমরা তাদের থেকে তা সংগ্রহ করতে পারি। অন্য রাষ্ট্র যারা আমাদেরকে কম মূল্যে করোনার ভ্যাকসিন দিতে চাই, সেটি আমাদের সরকারের গ্রহণ করার ব্যবস্থা করতে হবে। আমরা মনে করি সরকার যদি এমন সিদ্ধান্ত নিতে ব্যর্থ হয়, তবে এই ব্যর্থতার দায়ভার নিয়ে তাদের পদত্যাগ করা উচিত। বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি জনবান্ধব কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করে যাচ্ছে। তিনি জনগনের অধিকার প্রতিষ্ঠার সেই সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ ভূমিকা পালনের আহ্বান জানান।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহঃ সেক্রেটারি দেলাওয়ার হোসাইন, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর ফকির, মোকাররম হোসাইন খান, শামছুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইন, ড. আব্দুল মান্নান, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মোবারক হোসাইন, ছাত্রশিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি নোমান শিকদার, ঢাকা মহানগরী পুর্বের সেক্রেটারি আবুল খায়ের প্রমুখ সহ জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানা আমীর ও সেক্রেটারিবৃন্দ। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com