গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, প্রাণ গেল আ.লীগ নেতার

0

মুন্সিগঞ্জের গজারিয়া ও সিরাজদিখান উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতাসহ এক সিএনজিচালকের মৃত্যু হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন-উপজেলার বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী (৩৫) এবং এমদাদুল হক (২৫)। এমদাদুল শরীয়তপুরের গোসাইহাট উপজেলার চরমনপুরা গ্রামের আলী আহমদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ভবেরচর হাইওয়ে পুলিশ সার্জেন্ট শিবু সরকার জানান, মোহাম্মদ আলীর ব্যক্তিগত গাড়ি (প্রাইভেটকার) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার আগেই তার মৃত্যু হয়।

পুলিশের ধারণা, গাড়িটিতে একমাত্র আরোহী ছিলেন মোহাম্মদ আলী। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েন।

এদিকে, মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় সিএনজি ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক সিএনজিচালক নিহত হয়েছেন। ঢাকা-নবাবগঞ্জ সড়কের সিরাজদিখান উপজেলার খারশুর এলাকায় এ ঘটনা ঘটে।

শেখনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঢাকাগামী একটি সিএনজির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন সিএনজিচালক এমদাদুল। তাকে নবাবগঞ্জ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com