২০২১ ঢালিউডে সম্ভাবনাময় যাঁরা…

0

ঢালিউডে চলছে সংকটময় অবস্থা। তারপরও প্রতিনিয়ত যোগ হচ্ছে নতুন মুখ। এরই মধ্যে অনেকের ছবি মুক্তি পেয়েছে, কেউ কাজ শুরু করেছেন। অভিষেকের অপেক্ষায় বেশ কয়েকজন।

এই সময়ের অন্যতম নায়ক সিয়াম আহমেদ। তাঁর অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল পোড়ামন-২। এরপর দহন, ফাগুন হাওয়ায় ও বিশ্বসুন্দরী। মুক্তির অপেক্ষায় নাইমার রঙ, শান, অপারেশন সুন্দরবন, পাপ-পুণ্য, স্বপ্নবাজি ও দামাল। 

পূজা চেরী

পূজা চেরী। ‘নূরজাহান’, ‘প্রেম আমার ২’, ‘পোড়ামন-২’ ও ‘দহন’ নামের চারটি ছবি মুক্তি পেয়েছে তাঁর। মুক্তির অপেক্ষায় ‘জ্বিন’, ‘শান’ ও সাইকো। সম্প্রতি করছেন ‘হৃদিতা’। এদিকে সৈকত নাসিরের ‘ক্যাশ’ ছবিতে নিরব-এভ্রিলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পূজা। এ ছবিতে সিকিউরিটি চিফ চরিত্রে অভিনয় করবেন তিনি। জানা যায়, কাক্সিক্ষত ব্যয়বহুল চলচ্চিত্র সৈকত নাসিরের ‘মাসুদ রানা’য় হ্যান্ডসাম রাসেল রানার সঙ্গে সোহানা চরিত্রে তাঁকে দেখা যাবে।

রায়হান রিয়াদ

অবাক রায়হান রিয়াদ। প্রাচ্যনাট থিয়েটার স্কুলের সঙ্গে যুক্ত ছিলেন। করেছেন বেশ কিছু বিজ্ঞাপনের কাজ। তবে তাঁর শোবিজ অঙ্গনে পরিচিতি বাড়ে অসংখ্য নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিকে অভিনয় করে। এরপর বড় পর্দায় ভাগ্য খুলে যায় চিত্রনায়িকা কবরীর হাত ধরে। সরকারি অনুদানের ছবি ‘এই তুমি সেই তুমি’তে সালওয়ার নায়ক হিসেবে তাঁকে দেখা যাবে।

দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি। শিশুকাল থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত। পেয়েছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। দীঘি এখন আসিফ ইমরোজের সঙ্গে জুটি হয়ে দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ দিয়ে যাত্রা শুরু করছেন। তাঁর হাতে এরই মধ্যে পাঁচটি সিনেমা রয়েছে।

রাসেল রানা

রিয়েলিটি শোর মাধ্যমে রাসেল রানার আবির্ভাব। এবার তাঁকে স্বপ্নের চরিত্র দুর্ধর্ষ ‘মাসুদ রানা’ চরিত্রে দেখা যাবে এবার। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসিরের ‘মাসুদ রানা’য় রাসেলকে দেখা যাবে। সেভাবে প্রস্তুতিও নিচ্ছেন। জিম করছেন; অভিনয়ের বিভিন্ন বিষয়ের খুঁটিনাটি শিখছেন।

সুনেরাহ্ বিনতে কামাল

র‌্যাম্প থেকে মডেলিংয়ে যাত্রা শুরু। এরপর করেছেন বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও। স্টার সিনেপ্লেক্স প্রযোজিত সার্ফিং নিয়ে নির্মিত তানিম রহমান অংশুর ‘ন ডরাই’ দিয়ে শরীফুল রাজের সঙ্গে চলচ্চিত্রে অভিষেক সুনেরাহ্ বিনতে কামালের। আর প্রথম ছবিতেই বাজিমাত! এই চলচ্চিত্রের জন্যই সেরা অভিনেত্রী হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

শরীফুল রাজ

শরীফুল রাজ। ক্যারিয়ারে অসংখ্য ফ্যাশন হাউসের মডেল ও বিজ্ঞাপনে কাজ করেছেন। নিয়মিত র‌্যাম্পে হেঁটেছেন। রেদোয়ান রনির ‘আইসক্রিম’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হলেও অংশুর ‘ন ডরাই’ এর মাধ্যমে চলচ্চিত্রে নিজেকে চিনিয়েছেন। করছেন ‘পরাণ’ ও ‘হাওয়া’। ওয়েব ফিল্ম ‘মাইনকার চিপায়’ করেছেন অভিনয়। 

নাওয়ার সালওয়া

নিশাত নাওয়ার সালওয়া। সম্প্রতি ইমনের সঙ্গে জুটি বেঁধে সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’তে কাজ করেছেন। তিনি রায়হান রিয়াদের সঙ্গে কবরীর অনুদানের ছবি ‘এই তুমি সেই তুমি’তে কাজ করছেন। শেষ করেছেন এ কে আজাদের সঙ্গে মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ চলচ্চিত্র।

সাঞ্জু জন

সুদর্শন ও বডি বিল্ডার সাঞ্জু জন ক্যারিয়ারের শুরুতেই অসংখ্য ফটোশুট ও বিজ্ঞাপনের মডেল হয়েছেন। ওয়েব সিরিজ ‘হেলেন অব ট্রয়’, ‘ফোন এক্স’ ও ‘জার্নি’র পাশাপাশি ‘আমি তোমার হতে চাই’, ‘পুশকার’ (হিন্দি) ছবিতে কাজ করেছেন। তবে চমক অপেক্ষা করছে সবার জন্য।

সৈকত নাসিরের ‘বর্ডার’ ছবিতে তাঁকে দেখা যাবে সুলতান হায়দার খিলজী নামে অসাধারণ এক চরিত্রে। একই নির্মাতার ‘ক্যাশ’ ছবিতেও তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।

ঐশী

মিস বাংলাদেশ ২০১৮-এর চ্যাম্পিয়ন জান্নাতুল ফেরদৌস ঐশী। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের ‘মিশন এক্সট্রিম’ ছবিতে অভিনয় করেছেন। এ ছবিতে আরেফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন ঐশী। তাঁর আরেকটি ছবি ‘আদম’।

ইয়াশ রোহান

ইয়াশ রোহান। মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘স্বপ্নজাল’, ‘মায়াবতী’। তিনি ‘ইতি তোমারই ঢাকা’ চলচ্চিত্রে অতিথি চরিত্রে অভিনয় করেন।  তাঁর অভিনীত একটি ওয়েব চলচ্চিত্র ‘রূপকথা’ মুক্তি পায়।

অর্চিতা  স্পর্শিয়া

অর্চিতা স্পর্শিয়া। অভিনয়ের মুগ্ধতা ছড়িয়েছেন ‘কাঠবিড়ালী’তে। করেছেন ‘নবাব এলএলবি’, ‘বন্ধন’, ‘মানুষের বাগান’, ইতি তোমারই ঢাকা, আবার বসন্ত। ওয়েব ফিল্ম ‘ছক-দ্য মেজ’ এ অভিনয় করেছেন।

 বি এম সুমন

ঢাকাই চলচ্চিত্রের সুদর্শন নায়ক এ বি এম সুমন। প্রথম ছবি ‘অচেনা হৃদয়’। এরপর  ‘ঢাকা অ্যাটাক’, দাহকাল, আদি, ‘হৃদিতা’। হাতে রয়েছে তাঁর বেশ কিছু ছবি।

নাজিরা মৌ

নাজিরা মৌ। অপেক্ষায় রয়েছেন তাঁর প্রথম চলচ্চিত্র ‘নন্দিনী’র মুক্তির জন্য। তাঁর বিপরীতে কলকাতার ইন্দ্রনীল সেনগুপ্ত।

জিয়াউল রোশান

জিয়াউল রোশান। তাঁর মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র রক্ত, ‘ধ্যাততেরিকি’, ককপিট, বেপরোয়া। মুক্তির অপেক্ষায় মেকআপ, জ্বিন, ওস্তাদ,  অপারেশন সুন্দরবন ও সাইকো। তিনি ‘করপোরেট’ এ বর্তমানে কাজ করছেন।

দিলরুবা দোয়েল

মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল কাজ করেছেন ‘আলফা’, ‘আজব কারখানা’য়।

তাসকিন রহমান

নীল চোখের লেডি কিলার তাসকিন করেছেন ‘ঢাকা অ্যাটাক’, ‘যদি একদিন’, ‘বয়ফ্রেন্ড’, হৃদয় আমার, আদি, অপারেশন অগ্নিপথ, মৃত্যুপুরী, সুলতান : দ্য সেভিয়ার, জানোয়ার, মিশন এক্সট্রিম, আগস্ট ১৯৭৫, শান, ওস্তাদ, অপারেশন সুন্দরবন ও ক্যাসিনো।

অন্যান্য যাঁরা

নাজিবা বাশার, নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর, শ্যামল মাওলা, রিয়েলী, জাহরা মিতু, সাদিয়া নাবিলা, সোহেল মন্ডল, তাহমিনা অথৈ, হুমায়রা সুবাহ, সুমাইয়া, জান্নাতুল হিমি, সেমন্তী সৌমি, পূর্ণিমা বৃষ্টি, সূচনা আজাদ, তানহা তাসনিয়া, আফরিন লাবণী, অধরা খান, মৌমিতা মৌ, উষ্ণ, তানিন তানহা, মৃদুলা, তানহা মৌমাছি, সুস্মি রহমান, আসিফ ইমরোজ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com