টিভিতে বাবার গোল দেখে নাচলো মেসির পুত্র

0

এর আগে মেসি জানিয়েছিলেন, তার দ্বিতীয় পুত্র মাতেও বার্সেলোনার হার দেখতে পছন্দ করে। গত জুনে টিওয়াইসি স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেন মেসি। বড় ভাই থিয়াগো বার্সেলোনার সমর্থক, তাই ভাইকে খ্যাপাতে রিয়াল মাদ্রিদ গোল করলে মাতেও উদযাপন করে। তবে বার্সেলোনা অধিনায়ক পিতার দারুণ এক গোলে এবার নেচে উঠলো উচ্ছ্বল মাতেও। গর্বিত মা আন্তোনেল্লা রোকুজ্জো আবার সে মাহেন্দ্রক্ষণটা ক্যামেরাবন্দী করে প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে।

আন্তোনেল্লার সেই ভিডিওতে দেখা গেল, মেসির বাসায় টিভিতে চলছে বার্সেলোনা-গ্রানাদা ম্যাচটি। প্রথমার্ধের ঠিক শেষ দিকে ফ্রি-কিক পায় বার্সেলোনা। গুটি গুটি পায়ে সে ফ্রি-কিকটা নিতে আসেন লিওনেল মেসি। বাঁ পায়ের চতুর কিকে দর্শনীয় এক গোল আদায় করেন বার্সেরোনা অধিনায়ক।আর সেই গোলের পরেই নেচে ওঠে মাতেও। পিছে ছোট ভাই চিরো মেসিও উদ্দাম উল্লাসে যোগ দেয়।

আগে জানা গিয়েছিল, বার্সেলোনাকে হারানো ক্লাবগুলোকে মাতেও সমর্থন করে বাবা ও বড় ভাইকে খোঁচা দিতে। এক সাক্ষাৎকারে মাতেওর এই পাগলামি নিয়ে মেসি বলেছিলেন, ‘মাতেও এখনো ফুটবল সম্পর্কে খুব বেশি কিছু বোঝে না। কিন্তু সে ফুটবল ভালোবাসে এবং সব জার্সিই পরে। শেষবার যখন আমরা বাড়িতে ফুটবল খেলছিলাম, তখন সে আমাকে বলল- আমি লিভারপুল বেছে নেব, যারা তোমাকে হারালো। আমি লিভারপুল। তুমি বার্সেলোনা।’ ঠিক যেমন আমরা যখন ভ্যালেন্সিয়ার কাছে হারলাম, তখন সে বলল, ‘ভ্যালেন্সিয়া তোমাকে হারালো! আমি ভ্যালেন্সিয়াকে সমর্থন করি।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com