৩০ ঘণ্টার ব্যবধানে রাজধানীতে পুড়লো তিনটি বস্তি

0

রাজধানীর বস্তিতে ফের আগুনের হানা। ৩০ ঘণ্টার ব্যবধানে পুড়লো তিনটি বস্তি। আজ বুধবার মধ্যরাতের আগুনে পুড়ে ছাই কালশির অন্তত অর্ধ শতাধিক ঘরবাড়ি। ভাগ্যক্রমে জীবনটুকু হাতে নিয়ে বাঁচতে পারলেও সব হারিয়ে নিঃস্ব হয়েছেন, খেটে খাওয়া মানুষগুলো। আগুনের সূত্রপাত জানা না গেলেও ভুক্তভোগীদের অভিযোগ পরিকল্পিত ঘটনা। যদিও স্থানীয় সংসদ সদস্য এই ঘটনার জন্য দুষছেন অটোরিক্সার চার্জিং পয়েন্টকে।

৩০ ঘণ্টার ব্যবধানে রাজধানীর বস্তিতে আবারও আগুন। মহাখালি সাততলা বস্তি ও মোহাম্মদপুরের জহুরি মহল্লার বিহারিপট্টির পর এক রাত না পোহাতেই এবার পুড়লো মিরপুর কালসির বি ব্লক বস্তি।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। এতে কিছু বুঝে উঠার আগের পুড়ে ছাই অর্ধশতাধিক ঘরবাড়ি। ঘুমের ঘরে সব হারালেও প্রাণ নিয়ে বাঁচতে পেরেছেন হতভাগ্যরা।  

ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। তাদের প্রাথমিক ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হতে লাগতে পারে আগুন।

ঘর হারানো মানুষগুলোর থাকার জন্য আপাতত তিনটি জায়গা নির্ধারণ করা হয়েছে। আগুনের জন্য অটো রিক্সার চার্জিং পয়েন্টকে দায়ি করছেন স্থানীয় সংসদ সদস্য এখলাস আলী মোল্লা।

তবে আগ্নিকাণ্ডের ঘটনাকে পরিকল্পিক বলছেন ক্ষতিগ্রস্থ অনেকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com