জনগণের কল্যাণই যেনো জাতীয়তাবাদী শক্তির সোনালী ফিনিক্স তারেক রহমানের ধ্যান-ধারণা

Published: শুক্রবার, নভেম্বর ২০, ২০২০ ৭:১৪ পূর্বাহ্ণ   |   Modified: বুধবার, নভেম্বর ২৫, ২০২০ ৪:৩৫ অপরাহ্ণ
 

ডিএল টিভি ডট কম

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

২০ নভেম্বর দিনটি ছিল সুন্দর, হালকা রোদ্দুর, মনোরম, হেমন্তের আকাশ ছিল ঈষৎ নীলাভ,। প্রকৃতির মধ্যে এক ধরণের আনন্দ অনুরণিত,। ৫৫ বছর আগে ঠিক এইরকম একটি আনন্দঘন পরিবেশে, একটি আদর্শিক পরিবারে জন্ম নেয় এক কাঙ্খিত শিশু,। সেই শিশুটিই আজকের স্বপ্নবান তারেক রহমান,। আমাদের প্রাণপ্রিয় নেতা,। আগামী বাংলাদেশের পথ প্রদর্শক,। তাঁর শুভ জন্মদিনে তাকে এবং সকল ভক্ত অনুরাগী ও শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা,।

১/১১ এর মঈনউদ্দিন-ফখরুদ্দিনের অবৈধ সরকার এবং তাদের দোসরদের গভীর ষড়যন্ত্রের শিকার হয়ে বিদেশের মাটিতে চিকিৎসারত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কেবল দলের নেতাকর্মীদের মধ্যেই সীমাবদ্ধ নেই, বরং তিনি দেশের আপামর মানুষের আশা-আকাঙ্খার প্রতীকে পরিণত হয়েছেন,।

বহুদলীয় গণতান্ত্রিক রাজনীতির মানসপুত্র তারেক রহমান,। বাংলাদেশের রাজনীতিতে একটি নতুন সকাল সৃষ্টির জন্য তাঁর আগমন,। তারেক রহমান এবং তার অনুগামি জাতীয়তাবাদী শক্তির চাওয়া নির্বাচন কেন্দ্রিক বহুদলীয় গণতন্ত্র,। আজ বাংলাদেশে গণতন্ত্র অবরুদ্ধ,। দেশে চলছে একদলীয় ফ্যাসিবাদী শাসন,। এই ফ্যাসিবাদী দুঃশাসন থেকে আমরা মুক্ত হতে চাই,। তারুণ্যের প্রতীক বুদ্ধিদীপ্ত রাজনৈতিক ব্যক্তিত্ব তারেক রহমান আমাদের মুক্ত করবেন, নতুন আলোর পথ দেখাবেন,। বাংলাদেশের ধ্বংসপ্রাপ্ত গণতন্ত্রের ভঙ্গস্তুুপ থেকে ফিনিক্স পাখির মতো তাঁর উত্থান হোক জন্মদিনে এই প্রবল প্রত্যাশা বাংলাদেশের গণতন্ত্রকামী আপমর মানুষের,।

সংবিধানুযায়ী রাষ্ট্রের মালিক জনগণ, আর সেই প্রত্যাশিত জনগণকে তাদের মালিকানা ফিরিয়ে দিতে, তারেক রহমান সুদুরে বসেও প্রখর ধীশক্তি ও অত্যন্ত দক্ষতার সাথে দলকে গোছানোর কাজে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন,। তাঁর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির নেতাকর্মীরা বর্তমানে সুসংঘবদ্ধ,। দেশ ও জাতিকে স্বৈরাচারের সকল অন্যায়-অপকর্মের ছোবল থেকে রক্ষা করে বহুদলীয় গণতন্ত্র পুণ:প্রতিষ্ঠার প্রচেষ্টায় তার অবদান দলের প্রতিটি নেতাকর্মীদের নিকট অনন্য প্রেরণা,।

নিশিরাতের ভোটে নির্বাচিত আওয়ামী লীগ সরকার অবৈধভাবে স্বৈরাশাসকের মতো ক্ষমতায় বসে ধরাকে সরাজ্ঞান করছে এবং এ নিয়ে দেশের বুদ্ধিজীবী, সুশীল সমাজ, ব্যবসায়ী, রাজনীতিবিদসহ যে কেউ কথা বললেই মিথ্যা মামলায় গ্রেফতার গুম-অপহরণের শিকার হতে হয়,। বিভিন্নভাবে তাদের মতপ্রকাশে বাঁধা দেয়া হয়,।

দেশের প্রতিটি মেহনতী মানুষ, প্রতিটি জনগণের মতো আমিও মনে-প্রাণে বিশ্বাস করি সকল বাঁধা পেরিয়ে বহুদলীয় গণতান্ত্রিক রাজনীতির মানসপুত্র তারেক রহমানের নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তি গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত করবেই ইনশাআল্লাহ,। আর সেই প্রত্যাশায় আবারো জানাই জাতীয়তাবাদী শক্তির সোনালী ফিনিক্স জনাব তারেক রহমানকে ৫৬তম জন্মদিনের শুভেচ্ছা, এবং কামনা করছি সুস্বাস্থ, দীর্ঘায়ু ও সফলতা,।

-ডালিয়া লাকুরিয়া

 
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com