খুলনায় সাকিব ও রিয়াদ, মুশফিক ঢাকায়, বরিশালে তামিম

0

ঢাকার স্থানীয় এক হোটেলে বৃহস্পতিবার বেলা ১২টা থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ার্স ড্রাফট। শুরুতে পাঁচ আইকনকে দলে ভিড়িয়েছে দলগুলো। সবার ধারণা ছিল প্রথম ডাকের সুযোগে সাকিব আল হাসানকে দলে ভেড়াবে কোন দল। কিন্তু তা হয়নি।

প্রথম ডাকার সুযোগ পেয়ে বেক্সিমকো ঢাকা দলে নিয়েছে মুশফিকুর রহিমকে। দ্বিতীয় দল হিসেবে ডাকের সুযোগ পায় জেমকন খুলনা। এই দলটি সেই সুযোগ হাতছাড়া করেনি। লুফে নেয় সাকিব আল হাসানকে। হার্ড হিটার ওপেনার তামিম ইকবাল চলে গেছেন বরিশালে। তৃতীয় ডাকের সুযোগে তামিমকে বেছে নেন ফরচুন বরিশাল। পেসার মোস্তাফিজুর রহমানকে প্রথম ডাকে দলে নিয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম।

পাঁচ আইকনের মধ্যে বাকি ছিল মাহমুদউল্লাহ রিয়াদ। পঞ্চম ডাকে রিয়াদকে নেয়নি মিনিস্টার গ্রুপ রাজশাহী। তারা বেছে নেয় ‘বি’গ্রেডে থাকা অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিনকে। শীর্ষ গ্রেডের মাহমুদউল্লাহকে দ্বিতীয় ডাকে দলে ভেড়ায় খুলনা। তার মানে শীর্ষ গ্রেডের দুই ক্রিকেটার সাকিব ও মাহমুদউল্লাহ খেলবেন এক সাথে খুলনায়।

দ্বিতীয় রাউন্ডে লিটন দাসকে নিয়েছে চট্টগ্রাম, আফিফ হোসেনকে বরিশাল, রুবেল হোসেনকে ঢাকা ও মেহেদি হাসানকে নিয়েছে রাজশাহী। চারটি গ্রেড এ বি সি ও ডিতে মোট জায়গা পেয়েছেন ১৫৭ জন ক্রিকেটার।

এ গ্রেডে পাঁচ আইকন পাবেন ১৫ লাখ টাকা। বি গ্রেডে ১০ লাখ টাকা, সি গ্রেডে ৬ লাখ, ডি গ্রেডে চার লাখ টাকা। প্রতি দল নিতে পারবে সর্বোচ্চ ১৬ জন করে ক্রিকেটার। টুর্নামেন্টে অংশ নেবে ৫টি দল। দেশের ৫ বিভাগের প্রতিনিধিত্ব করবে ৫টি দল। স্পন্সরের সঙ্গে মিলিয়ে দলগুলির নাম ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com