ভোট সুষ্ঠু হওয়ার সুযোগ নেই: জাহাঙ্গীর

0

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, ভোট সুষ্ঠু হওয়ার কোনো সুযোগ নেই। এ সরকার ২০১৪ ও ২০১৮ সালে যেভাবে ভোটারবিহীন নির্বাচন করেছে, ঠিক একইভাবে ঢাকা-১৮ আসনেও নির্বাচন করে বিজয়ী হতে চায়। তার জন্য যা যা করা দরকার সব করছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর আবদুল্লাহপুর আদর্শ বিদ্যা নিকেতনে ভোট প্রদান শেষে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই প্রার্থী বলেন, নির্বাচনে ভোটের কোনো পরিবেশ নেই। তারা তাদের দখলদারিত্ব বজায় রেখেছে, জনগণের গণতন্ত্র হরণ করেছে, ভোটাধিকার হরণ করেছে।

জাহাঙ্গীর অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ বাইরে থেকে সন্ত্রাসীদের জড়ো করেছে। ভোটাররা কোন্দ্রে যেতে পারছে না, তাদের ভয়ভীতি দেখানো হচ্ছে। শুধু আওয়ামী সন্ত্রাসীরা নয়, পুলিশও তাদের সহযোগিতা করছে। বিএনপির নেতাকর্মীদের মারধর করে বের করে দিচ্ছে। ভোটারতো দূরের কথা আমাদের এজেন্টকেও ঢুকতে দিচ্ছে না।

তিনি বলেন, সকাল থেকে এখন পর্যন্ত একটা কেন্দ্রেও আমাদের এজেন্টকে ঢুকতে দিচ্ছে না। দুই-একটা কেন্দ্রে এজেন্ট গেছে তাদের বের করে দেয়া হচ্ছে, পুলিশ গিয়ে ধমকাচ্ছে আর আওয়ামী সন্ত্রাসীরা গিয়ে বের করে দিচ্ছে।

তিনি আরও বলেন, মালেকা বানু আদর্শ বিদ্যা নিকতেনে আমাদের ১০ জন নেতাকর্মী ও সমর্থককে ধরে নিয়ে গেছে। দুজন এজেন্টকে বের করে দিয়েছে। এখন এ কেন্দ্রে কোনো এজেন্ট নেই। তারা কোনোভাবে চায় না, জনগণ ভোট দিতে আসুক, জনগণ ভোট দিতে আসলে আওয়ামী লীগের পরাজয় হবে। তারা ধানের শীষে ভোট দেবে। সেজন্য তারা ঢাকার বাইরে থেকে সন্ত্রাসী এনে কেন্দ্রে কেন্দ্রে ক্যাম্প করেছে। আইনে বলা আছে, নির্বাচনের দিন কেন্দ্রের আশপাশে ১৪৪ ধারা থাকবে। অথচ আওয়ামী লীগ প্রতিটা কেন্দ্রের সামনে ক্যাম্প বসিয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com