আ.লীগকে সমানতালে টেক্কা দিচ্ছে বিএনপি: আলাল

0

সমানতালে বিএনপি আওয়ামী লীগকে টেক্কা দিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। বুধবার (৩০ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা- জাসাস আয়োজিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আমি এটাতে খুব আশ্চর্য হইনি, অনেকে বলবেন, আলাল ভাই কী বলছে? জিয়াউর রহমানকে নিয়েই তো তারা ল্যাবরেটরিতে গবেষণা করবে। বেগম জিয়া, তারেক রহমানকে নিয়ে তো করবে, এটাই স্বাভাবিক। বিএনপির নেতাকর্মীদের নিয়েও করবে। কারণ যদি তা না হয় তাহলে গবেষণা করবে কাকে নিয়ে? খন্দকার মোশতাককে নিয়ে? লাভ নাই তো, সে তো কোনো দল করে নাই। সাবেক সেনাপ্রধান যিনি শেখ মুজিবের হত্যার সময় সেনাপ্রধান ছিলেন, শফিউল্লাহকে নিয়ে; লাভ নাই, কারণ তিনি নৌকার টিকিটে এমপি হয়েছেন! সাবেক বিডিআরপ্রধান, যিনি শেখ মুজিব হত্যার সময় বিডিআরপ্রধান ছিলেন, তাকে নিয়ে গবেষণার দরকার নাই।

তিনি বলেন, কর্নেল ফারুক খানকে নিয়েও গবেষণার দরকার নাই। তাদের কাউকে নিয়েই গবেষণার দরকার নাই, কারণ তাদের সবাইকে বগলের নিচে নিয়ে আদর-আপ্যায়ন করা হয়েছে। বকা দিয়ে জনগণের মন থেকে জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নাম মুছতে না পারার কারণে আজ তারা উম্মাদ, বিকৃত মানসিকতার কাজ যে করছে, তারই মধ্যে এটা একটি।

তারানা হালিমের উদ্দেশ্যে বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, যারা এ কাজ করেছেন, অর্থ নষ্ট করেছেন, সময় নষ্ট করেছেন, সেই অর্থ করোনারোগীদের পাশে ব্যয় করলে আপনাদের ভালো হতো। বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ালে ভালো হতো।

তিনি বলেন, এমনিতে আওয়ামী লীগের নাম শুনলে বাংলাদেশের মানুষের পায়ের ঘাম মাথায় ওঠে। আওয়ামী লীগ চলে উল্টা পথে। জিনিসের দাম বাড়িয়ে বলে দাম বাড়েনি। পেঁয়াজ ধরা যাবে না, লবণ ধরা যাবে না, তেল, চাল, ডাল প্রত্যেকটা জিনিসের দাম এত বেড়ে গেছে যে, মানুষের নাভিশ্বাস উঠে গেছে। এখন এখান থেকে মানুষের চোখ সরাতেই জিয়াউর রহমানের নামে নানা কিছু করছে।

যুবদলের সাবেক এ সভাপতি বলেন, জিয়াউর রহমানের নামে এতকিছু করতো না সরকার যদি না তিনি মাত্র সাড়ে তিন বছরে বিএনপির মতো এমন একটি দল প্রতিষ্ঠা করে না যেতেন। ডিএমপির বয়স ৪২ বছর, আওয়ামী লীগের বয়স ৭২ বছর, তারপরেও সমানতালে বিএনপি আওয়ামী লীগকে টেক্কা দিচ্ছে।

তিনি বলেন, জিয়াউর রহমানকেই তারা স্বাধীনতার ঘোষক বলতো। বেগম খালেদা জিয়াকে মহিলা মুক্তিযোদ্ধা বলতো। তারেক রহমানকে স্বাধীনতার ঘোষকের ছেলে বলতো। কিন্তু সেটা বলতে পারছে না, কারণ বিএনপি তো তাদের প্রতিদ্বন্দ্বী। জনপ্রিয়তায় সমানতালে তাদের সঙ্গে টেক্কা দিচ্ছে এবং যতবারই দেশ শাসন করেছে বিএনপি, কোনোবারই রাতের বেলায় ভোট করতে হয় নাই। যতবারই দেশ পরিচালনা করেছে কোনোবারই বিডিআর-পুলিশকে দিয়ে ভোট করানো লাগে নাই। সেটা এই সরকার করছে কারণ, সরকারের জনভিত্তি বলে কিছু নাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com