সুশান্ত নিয়মিত মাদক নিতেন: শ্রদ্ধা ও সারার দাবি

0

মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র জেরায় মাদক গ্রহণের কথা স্বীকার করেননি দীপিকা পাড়ুকোন, সারা আলী খান ও শ্রদ্ধা কাপুর। তবে সুশান্ত নিয়মিত মাদক নিতেন বলে দাবি করেছেন তার দুই সহ-অভিনেত্রী সারা আলী ও শ্রদ্ধা কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ জানায়, শনিবার (২৭ সেপ্টেম্বর) এনসিবি’র কার্যালয়ে জিজ্ঞাসাবাদের সময় সারা আলী খান সুশান্তের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমার শুটিংয়ের সময় তার সম্পর্কের কথা স্বীকার করেন। সুশান্ত নিয়মিত মাদক নিতেন বলে দাবি করেন তিনি। একই দাবি করেন ‘ছিছোরে’ অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও। তবে তারা দু’জনেই মাদক গ্রহণের কথা অস্বীকার করেছেন।  

এতে ক্ষোভ প্রকাশ করেছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বন্ধু যুবরাজ সিং। টাইমস নাউ’র একটি সাক্ষাৎকারে তিনি সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরের বিরুদ্ধে সোচ্চার হন। তিনি বলেন, নিঃসন্দেহে তারা দু’জনেই সুশান্তকে মাদক গ্রহণের জন্য অভিযুক্ত করছেন। আর তারা যেন কিছুই করেননি! তারা সুশান্ত থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন। এটা সত্যিই হাস্যকর।  

কিন্তু অভিনেত্রীরা এমন কেন করবেন? এমন প্রশ্নের উত্তরে যুবরাজ বলেন, কারণ এটা একটি মামলা। তারা যদি বলেন, তারা মাদকের সঙ্গে জড়িত, বা গ্রহণ করেছেন বা সরবরাহ করেছেন, তাহলে তারা ফেঁসে যাবেন। এগুলো আইনে গুরুতর অপরাধ।

এদিকে দীপিকা পাড়ুকোনও ড্রাগ চ্যাটের কথা স্বীকার করলেও তিনি মাদক নেননি বলে জানিয়েছেন এনসিবিকে। তবে এনসিবির আটকে গেছেন ধর্ম প্রোডাকশনের সাবেক প্রযোজক ক্ষিতিজ প্রসাদ। তাকে আরও ৬ দিনের হেফাজতে নিয়েছে এনসিবি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com