আ.লীগ সরকারের অব্যবস্থাপনার কারনে দেশের অর্থনীতি ধ্বংসস্তপে পরিনত হয়েছে: ডাঃ ইরান

0

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জনগন আওয়ামী লীগের অত্যাচার, নির্যাতন, লুটপাট ও দুঃশাসন থেকে মুক্তি চায়। আওয়ামী লীগ আইনশৃখলা রক্ষাকারী বাহীনি ও সিভিল প্রশাসনকে জিম্মি করে ক্ষমতায় টিকে আছে। তারা ২০০৯ সালে মঈন-ফখরউদ্দিনের জরুরী সরকারের মাধমে ক্ষমতা দখল করে সোনার বাংলাকে শ্মশানে পরিনত করেছে। গনতন্ত্র, ভোটাধিকার ও রাজনীতিকে ধ্বংস করেছে। একদলীয় বাকশালী কায়দায় বিরোধী শক্তিকে নিচিহৃ করতে হামলা মামলা নির্যাতন নিপীড়ন হত্যা গুম খুন অপহরন করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছে। লুটপাট, দলীয়করন ও অব্যবস্থাপনার কারনে দেশের অর্থনীতি ধ্বংসস্তপে পরিনত হয়েছে। তাই আওয়ামী দুঃশাসন থেকে বাচঁতে ২০১৫ সালের ন্যায় ও পরিকল্পিত কর্মসুচী গ্রহন করে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে। আওয়ামী লীগ রাজনৈতিক প্রতিহিংসার কারনে মিথ্যা ও হয়রানী মুলক মামলা দিয়ে ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে। আওয়ামী লীগের পতন ছাড়া বেগম খালেদা জিয়া ও দেশের জনগনের মুক্তি হবে না।

তিনি আজ ২০ সেপ্টেম্বর (রবিবার) বেলা ১১ টায় স্থানীয় অডিটরিয়ামে বুড়িচং উপজেলা লেবার পার্টির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বুড়িচং উপজেলা লেবার পার্টির সভাপতি মমিনুল হকের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক ছিলেন লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন। বক্তব্য রাখেন কুমিল্লা জেলা সাধারন সম্পাদক মোঃ খোরশেদ আলম, সহ-সভাপতি আলমগীর হোসেন, বুড়িচং লেবার পার্টির সমন্বয়কারী মাসুদ উদ্দিন চৌধুরী, ময়নামতি সাংগঠনিক উপজেলা সভাপতি শফি আলম, সাধারন সম্পাদক সুলতান আহমেদ, বুড়িচং উপজেলা সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, মোকাম ইউনিয়ন লেবার পার্টির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, ময়নামতি ইউনিয়নের আবু তাহের, ভারেল্লা ইউনিয়নের আবুল কাসেম, যোলনল ইউনিয়ন লেবার পার্টির মোঃ আবদুল সালাম মাস্টার, বুড়িচং সদও ইউপি শাখার মনিরুল ইসলাম, মো ফারুক, বাকশীমুল ইউনিয়ন লেবার পার্টির আলী আশ্রাফ মাস্টার, উপজেলা ছাত্রমিশন নেতা মাহফুজুর রহমান ও মোঃ সোলায়মান প্রমুখ।

বিজ্ঞপ্তী

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com