মসজিদ থেকে জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেফতার

0

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় গোপন বৈঠক চলাকালীন জামায়াতের নয় নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে পৌর এলাকার বান্দ্রা গ্রামের একটি জামে মসজিদ থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বেনীপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে নাচোল উপজেলা জামায়াতের সহ-সভাপতি ডা. মোহাম্মদ রফিকুল ইসলাম (৫৩), নাচোল বাসস্ট্যান্ড মহল্লার দেরাস আলীর ছেলে উপজেলা জামায়াতের সহ-সভাপতি রইস উদ্দিন (৪৮), পৌর এলাকার মাদরাসা মহল্লার জান মোহাম্মদের ছেলে পৌর জামায়াতের আমির মো. খলিলুর রহমান (৫৮), পন্ডিতপুর মহল্লার মোহাম্মদ আলীর ছেলে জামায়াতের কর্মী আব্দুল জব্বার (৪০), বান্দ্রা মহল্লার ইয়াসিন আলীর ছেলে রুস্তম আলী (৫৫), মাস্টারপাড়া মহল্লার আবুল হোসেনের ছেলে তরিকুল ইসলাম (৪৫), উত্তর সাকোপাড়া মহল্লার এনামুল হকের ছেলে নাসিরুল্লাহ (২৫), সুখানদিঘী মহল্লার জার্জিস আলীর ছেলে নজরুল ইসলাম (৪৯) ও নাচোল ইউপির নাশিরাবাদ গ্রামের নেস মোহাম্মদের ছেলে ইমরান আলী (৫০)।

নাচোল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, শনিবার সকালে পৌর এলাকার বান্দ্রা গ্রামের একটি জামে মসজিদ থেকে গোপন বৈঠক চলাকালীন তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com