মাদক কারবারে রিয়ার স্বীকারোক্তির সূত্রে ফেঁসে যাচ্ছেন বলিউডের ২৫ তারকা

0

মাদক কারবারের মামলায় ফেঁসে গেছেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এবার তার বিস্ফোরক স্বীকারোক্তি থেকে বলিউডের অন্তত ২৫ জন তারকার নামের তালিকা প্রস্তুত করেছে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, খুব শিগগিরই এসব তারকাদের নামে একে একে সমন জারি করা হবে। তবে সেই ২৫ জনের নামের তালিকা প্রকাশিত না হলেও, কয়েকজনের নাম জানা গেছে। এদের মধ্যে আছেন সাইফকন্যা সারা আলী খান, রাকুল প্রীত সিং, ডিজাইনার সিমোন খামবাট্টা, সুশান্তের বন্ধু ও সাবেক ম্যানেজার রোহিনি আয়ার এবং চিত্রনির্মাতা মুকেশ ছাবরা।  

রিয়া চক্রবর্তী স্বীকার করেছেন, এই পাঁচ তারকা বলিউডের পার্টিতে মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন।  

রিয়ার দাবি, বলিউডের ৮০ শতাংশ তারকাই মাদক গ্রহণ করে থাকেন। জানা যাচ্ছে, অন্তত ১৫ জন বলিউড তারকা এখন এনসিবির পর্যবেক্ষণে রয়েছেন, আর এরা সকলেই বি-ক্যাটাগরির অভিনেতা।  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মাদক সংশ্লিষ্টতা উঠে আসার পর থেকেই একে একে হাটে হাঁড়ি ভাঙছে এনসিবি। শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে মুস্বাই ও গোয়ার অন্তত সাতটি অবস্থানে অভিযান চালিয়েছে এনসিবি। এদিনেই সুশান্তের মামলা বিষয়ে পরবর্তী কার্যক্রম নির্ধারণের জন্য উচ্চস্তরের একটি সভা বসবে এনসিবি মুম্বাই অফিসে।  

ইতোপূর্বে রিয়া চক্রবর্তী তার প্রয়াত প্রেমিক সুশান্ত সিং রাজপুতের জন্য মাদক সংগ্রহ করতেন বলে স্বীকার করেছেন। তার আর্থিক লেনদেন সংক্রান্ত অভিযোগও স্বীকার করেছেন রিয়া। এরপর রিয়াকে ১৪ দিনের জেলহাজতে প্রেরণ করা হয়। দ্বিতীয় দফায় জামিন চেয়েও আদালত থেকে বিমুখ হয়েছেন অভিনেত্রী।  

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com