সরকারি প্রকল্পের টাকা আত্মসাৎ, দুই ইউপি চেয়ারম্যান বরখাস্ত

0

টাকা আত্মসাৎসহ সরকারের বিভিন্ন প্রকল্পে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মানিকগঞ্জের দুই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এবং এক সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরখাস্তরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রাকিব হোসেন ফরহাদ, হরিরামপুর উপজেলার রামকৃঞ্চপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন এবং একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য মো. কামাল হোসেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌস তিন জনপ্রতিনিধির সাময়িক বরখাস্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (৭ সেপ্টেম্বর) স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে ওই তিনজনকে সাময়িক বরখাস্তের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গভীর নলকূপ বসানোর নামে অর্থ আদায়, দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ প্রকল্পের আওতায় ঘর প্রদানের নামে অর্থ আদায়, সরকারের বিভিন্ন প্রকল্পে অনিয়ম, প্রকল্পের কাজ সম্পন্ন না করা, অগ্রিম অর্থ উত্তোলন ও ভুয়া বিল ভাউচার দাখিল করে টাকা আত্মসাতের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com