আইনজীবী পরিচয়ে আবারও প্রতারণা, কারাগারে সেই নারী

0

আইনজীবী পরিচয়ে প্রতারণার মাধ্যমে বিচারপ্রার্থী জনগণের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার সুফিয়া খানম রিমি ওরফে মৌকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (৭ সেপ্টেম্বর) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। কোতয়ালী থানায় প্রতারণার অভিযোগে করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

অপরদিকে তার আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কোতয়ালী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (৬ সেপ্টেম্বর) ঢাকার জেলা ও দায়রা জজ আদালত ভবনের গেট থেকে মোয়াক্কেলের সঙ্গে মামলার তদ্বিরকালে ঢাকা আইনজীবী সমিতির টাউট উচ্ছেদ কমিটির হাতে ধরা পড়েন মৌ। গত বছর মে মাসে একইভাবে ধরা পড়ার পর তার নামে মামলা হয়।

সেই মামলায় জামিনে মুক্তি পেয়ে ফের একই অপরাধ করেন ওই নারী। এ ঘটনায় ঢাকা বারের কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী আফরোজা সুলতানা ইভা বাদী হয়ে রাজধানীর কোতয়ালী থানায় একটি মামলা করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, আসামি আইনজীবী না হয়েও দীর্ঘদিন ধরে আইনজীবী পরিচয়ে প্রতারণার মাধ্যমে বিচারপ্রার্থী জনগণের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেন। একই অপরাধে ২০১৯ সালের ৫ মে তিনি আইনজীবী সমিতির টাউট উচ্ছেদ কমিটির হাতে ধরা পড়েন। সে সময়ও তার বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com