জামায়াতের শোকবাণী

0

কাজী তছির উদ্দিনের ইন্তিকালে জামায়াতের শোক

জনাব কাজী তছির উদ্দিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান সোমবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব কাজী তছির উদ্দিনের ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালাম। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

বেঙ্গল প্লাটুন কমান্ডার ইসমাইল হোসেনের ইন্তেকালে জামায়াতের শোক

মহান মুক্তিযুদ্ধের বেঙ্গল প্লাটুন কমান্ডার, বিশিষ্ট রাজনীতিবিদ জনাব ইসমাইল হোসেন বেঙ্গলের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান সোমাবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে জনাব ইসমাইল হোসেন বেঙ্গলের বিরাট ভূমিকা রয়েছে। তিনি মুক্তিযুদ্ধে বেঙ্গল প্লাটুন কমান্ডার ছিলেন। তিনি একজন প্রবীণ রাজনীতিবীদ। দেশের বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে তার অবদান রয়েছে। তার ইন্তিকালে জাতি একজন দেশপ্রেমিক রাজনীতিবিদকে হারাল। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি এবং তার আত্মার মাগফিরাত কামনা করছি।

শোকবাণীতে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

সাংবাদিক ড. ফেরদৌসের ইন্তেকালে জামায়াতের শোক

বিশিষ্ট সাংবাদিক, রাজনীতিবিদ ও মুক্তিযুদ্ধের সংগঠক ড. ফেরদৌস আহমেদ কোরেশীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মো: তাহের সোমবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, বিশিষ্ট সাংবাদিক, রাজনীতিবিদ ও মুক্তিযুদ্ধের সংগঠক ড. ফেরদৌস আহমেদ কোরেশী ৩১ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ১৯৭১-এ মুক্তিযুদ্ধ চলাকালে মুক্তিযুদ্ধের মুখপত্র ‘দেশবাংলা’ পত্রিকা বের করেন। তিনি ছিলেন পত্রিকাটির সম্পাদক। মহান মুক্তিযুদ্ধে এই পত্রিকাটির বিরাট অবদান রয়েছে। তার ইন্তিকালে জাতি একজন প্রথিতযশা সাংবাদিককে হারাল। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে তার ভূমিকা অনস্বীকার্য। তিনি আজীবন সত্য প্রতিষ্ঠায় সংগ্রাম করে গিয়েছেন। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ তায়ালা তার গুনাহসমূহ ক্ষমা করে দিয়ে তাকে জান্নাতবাসী করুন।

প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com