আর নয় মডেলিং, বাকি জীবন আল্লাহর পথেই থাকবেন এ্যানি!

0

মডেলিং, উপস্থাপনা ও অভিনয়, তিন মাধ্যমেই সরব ছিলেন এ্যানি খান। তবে এখন আর ক্যামেরার সামনে কাজ করবেন না বলে জানিয়েছেন। বাকি জীবন আল্লাহর পথে হাঁটতে চান।

করোনায় সবার মতোই নিজের সুরক্ষায় বাসায় রয়েছেন এ্যানি খান। বন্ধ সব ধরনের শুটিং। তবে অনলস সময় কাটাননি তিনি, করোনার এই সময়ে পাঁচ ওয়াক্ত নামাজ, নিয়মিত কোরআন তিলওয়াত আর রোজা রাখাই ছিল তার কাজ।

এ্যানি বলেন, ‘করোনার এই সময়ে আমি নিজেকে খুঁজে পেয়েছি। এখন থেকে আর ক্যামেরার সামনে দাঁড়াব না। বাকি জীবনটা আল্লাহর পথে হাঁটতে চাই। এটা বলতেই যেন শান্তি অনুভব করি প্রতিনিয়ত। যে কারণে ক্যামেরার সমানে আর দাঁড়ানোর ইচ্ছে নেই। তার মানে এই নয় যে আমি মিডিয়াকে ছোট করে বা খারাপ দৃষ্টিতে দেখছি। সবার প্রতি সম্মান রেখেই আমি এই সিদ্ধান্ত নিয়েছি। এতে কারো প্রভাব বা প্ররোচনা নেই।’

এ্যানি আরো বলেন, ‘করোনার এই সময়ে জীবনে বড় ধরনের পরিবর্তন এসেছে। অনেকেই এ ছুটি শেষ হলে কাজে ফেরার পরিকল্পনা করছেন। কখন সব স্বাভাবিক হবে সেই প্রতীক্ষা করছেন। আর আমি এই সময় কাটিয়েছি ইবাদত-বন্দেগি করে। প্রতিনিয়ত মহান আল্লাহকে ডেকেছি। নামাজ আদায় করছি। আমি আল্লাহর রাস্তায় হাঁটছি। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন বাকি জীবনটা এই পথে থাকতে পারি।’

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরুর পর টিভি নাটক ও উপস্থাপনায় নিজের ক্যারিয়ার বিস্তৃত করেছিলেন এ্যানি। প্রায় দুই যুগেরও বেশি সময় এই অঙ্গনে সক্রিয় ছিলেন এই সুদর্শনা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com