শিরোনাম
 

হবিগঞ্জ প্রবাসী জাতীয়তাবাদী পরিবারের সঙ্গে জেলা বিএনপির ভার্চ্যুয়াল মাধ্যমে মত বিনিময় ও ঈদ পূন:মিলনী অনুষ্ঠান

Published: মঙ্গলবার, জুন ২, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ   |   Modified: মঙ্গলবার, জুন ২, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ
 

ডিএল টিভি ডট কম

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

ডিএল বিশেষ প্রতিনিধি:

মধ্যপ্রাচ্য হবিগঞ্জ প্রবাসী জাতীয়তাবাদী পরিবারের সঙ্গে হবিগঞ্জ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে ভার্চ্যুয়াল যোগাযোগের মাধ্যমে ঈদ পরবর্তী মত বিনিময় ও ঈদ পূন:মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্যে সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিকে গৌছ।

পরিচালনা করেন হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান ভার্চুয়াল যোগাযোগ মাধ্যমে বক্তব্যে নেতৃবৃন্দ বলেন মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ানোর যে শিক্ষা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দিয়ে গেছেন সে শিক্ষা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। দেশকে সমৃদ্ধ করেছিলেন প্রেসিডেন্ট জিয়াউর রহমান। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশকে সেখান থেকে এগিয়ে নিয়েছেন। বাংলাদেশের প্রথম নির্বাচিত মহিলা প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। আমাদের নেতা তারেক রহমান বিশ্বের এরকম কোনো নেতা নেই যার মা নির্বাচিত প্রধানমন্ত্রী আর বাবা জনগণের নির্বাচিত প্রেসিডেন্ট। তারেক রহমান আমাদের নেতা। বেগম খালেদা জিয়া আমাদের নেত্রী। আমরা সেই শহীদ জিয়ার কর্মী। আমরা তো গর্বিত। শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এছাড়া দোয়ায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান সহ বিএনপি’র সকল প্রবীণ নেতৃত্ব ও বর্তমান করোনা পরিস্থিতি থেকে মুক্তি চেয়ে বাংলাদেশ সহ সমগ্র বিশ্ববাসীর জন্য দোয়া প্রার্থনা করা হয়।উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক , ডাঃ আহমুদুর রহমান আব্দাল,ইসলাম তরফদার তনু, এডঃএনামুল হক সেলিম,, বানিয়াচং উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ,যুগ্ম আহ্বায়ক এডঃ কাদির আহমেদ,, যুক্তরাজ্য যুবদলের সভাপতি মোঃ রহিম উদ্দিন, বাকি বিল্লাহ জালাল, সহসভাপতি, সৈয়দ মোস্তাক সহসভাপতি, লন্ডন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক নেয়ামুল হক মাক্সিম, জেলা যুবদলের সভাপতি,মিয়া মোঃ ইলিয়াছ, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি কোহিনুর আলম,, জেলা স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ,সহ সভাপতি হাসবী সাইদ চৌধুরী,জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল,সহ সভাপতি শারফিন চৌধুরী রিয়াজ,ফারুক আহমেদ,যুগ্ম সম্পাদক সালাউদ্দিন টিটু,এডঃকুতুব উদ্দিন জুয়েল,জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ সিদ্দিকী, জেলা যুবদলের সিনিয়র সদস্য রুকন চৌধুরী, শ্রমিকদল জেলা শাখার যুগ্ম সম্পাদক সোহেল চৌধুরী,জেলা ছাত্রদল সভাপতি ইমদাদুল হক ইমরান,সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী,সিনিয়র-সহ সভাপতি জিল্লুর রহমান,সহ সভাপতি মখলিছুর রহমান ফয়সল, মো; এনামুল হক এনাম, যুগ্ম সম্পাদক আব্দুল আহাদ তুষার ,মিজানুর আলম,জিবলু আহমেদ,সজল চৌধুরী মহিদুল ইসলাম সুজন,আল আমিন তালুকদার,সহ-সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ রাসেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মহিনুর ইসলাম পাপপু, জেলা ছাত্রদলের অন্যতম সদস্য তৌহিদ চৌধুরী সহ দেশ ও প্রবাসে অসংখ্য নেতৃবৃন্দ ।

Hits: 1

 
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com