শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৩৯তম শাহাদাতবার্ষিকী বিএনপি’র কর্মসূচি ঘোষণা

0

বিএনপির প্রতিষ্ঠাতা ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা সফল রাষ্ট্রনায়ক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী মে ৩০, ২০২০।

৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বুধবার, মে ২৭, ২০২০ অনলাইনে এক ব্রিফিংয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচি —

>> ৩০ মে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়সহ দেশের অন্যান্য দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন করা হবে এবং দলীয় পতাকা অর্ধনমিত রাখা হবে।

>> একইদিনে বেলা ১১টায় রাজধানীর শেরেবাংলা নগরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে শুধু স্থায়ী কমিটির সদস্যরা পুষ্পস্তবক অর্পণ করবেন।

>> ঐ দিন বিকাল সাড়ে ৩টায় সোশ্যাল মিডিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা হবে। যেখানে দেশের বরেণ্য ব্যক্তি ও বিএনপির স্থায়ী কমিটির কয়েকজন সদস্য বক্তব্য রাখবেন।

>> এছাড়াও ১ জুন থেকে ১০ জুন পর্যন্ত বাংলাদেশের বিভিন্ন খাতে জিয়াউর রহমানের অবদান ওপর ভার্চুয়াল আলোচনা সভা অব্যাহত থাকবে।

>> প্রতিবছর ঢাকা মহানগরীর থানায় থানায় এই দিনে বিএনপির নেতাকর্মীরা রান্না করা খাবার বিতরণ করতেন। তবে এবার তৈরি খাবারের পরিবর্তে খাদ্যের উপাদান, কাপড় বা নগদ অর্থ সহায়তা করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com