করোনাভাইরাস থেকে মানবজাতিকে রক্ষায় ফখরুলের প্রার্থনা

0

পবিত্র লাইলাতুল কদর বা শবে কদর উপলক্ষে গণমাধ্যমে বাণী দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাণীতে তিনি বাংলাদেশসহ বিশ্বের সব মুসলমানকে শুভেচ্ছা জানান এবং করোনাভাইরাস থেকে নিষ্কৃতির জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন।

দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত বানীতে বিএনপি মহাসচিব বলেন, পবিত্র লাইলাতুল কদর উপলক্ষে আমি বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানকে জানাই আন্তরিক মোবারকবাদ। কামনা করি তাদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ।

তিনি বলেন, ‘লাইলাতুল কদর একটি মহিমাময় পবিত্র রাত। এর অন্য অর্থ হচ্ছে ভাগ্য, পরিমাণ ও তাকদির নির্ধারণ করা। মাহে রমজানের এ রাতে নাজিল হয়েছিল পবিত্র গ্রন্থ আল-কোরআন। পবিত্র এ গ্রন্থটি মানবজাতির জন্য আল্লাহর তরফ থেকে অবতীর্ণ হয়েছে সম্পূর্ণ জীবনবিধান হিসেবে। পবিত্র কোরআনে এই রাতকে প্রশংসার সঙ্গে উল্লেখ করেছেন আল্লাহ নিজেই।’

ফখরুল বলেন, ‘আজকের এ মহান রাতে আমি আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা জানাই, বাংলাদেশসহ বিশ্বব্যাপী করোনাভাইরাসের আক্রমণ থেকে তিনি যেন মানবজাতিকে রক্ষা করেন। এই করোনা রোগে মৃত্যু ও আক্রান্তের ভয়াল দুঃসময় থেকে আল্লাহ যেন সবাইকে পরিত্রাণ দান করেন।’

তিনি আরও বলেন, আমি দেশ, জনগণ ও বিশ্ব মুসলিমের কল্যাণ ও সমৃদ্ধির জন্য আল্লাহর কাছে মোনাজাত করছি। আমাদের ওপর তার করুণা বর্ষিত হোক।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com