সীতাকুন্ডে ত্রান না পেয়ে প্রতিবাদ করায় ২ জনকে কুপিয়ে যখম

0

সীতাকুন্ডে ত্রান সামগ্রী না পেয়ে তার প্রদিবাদ করতে গিয়ে তাজুল ইসলাম(৭০)নামের এক বৃদ্ধ ও তার ছেলেকে কুপিয়ে যখম করেছে সন্ত্রাসীরা। এবিষয়ে আহত বৃদ্ধার ছেলে আলমগীর সীতাকু- মডেল থানায় রোববার সকালে একটি জিডি করেছেন।
থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদের ৩ জন ত্রাণ স্লিপ বিতরণকারী নুরুল আলম, মোর্শেদ আলম এবং সেকান্দর ত্রাণ স্লিপ বিতরণ করতে গেলে তাদের উদ্দেশ্য করে বৃদ্ধার ছেলে আলমগীর বলেন, ত্রাণের স্লিপ নিয়ে তারা আত্মসাৎ করে খাচ্ছে। এ কথা শুনে নুরুল আলম, মোর্শেদ আলম ও সেকান্দন এর সাথে ঝগড়া শুরু হয় এবং বৃদ্ধকে গালাগাল দিতে থাকে। এক পর্যায়ে তারা বৃদ্ধকে ও তার ছেলেকে  দারালো কিরিস দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক যখম করে। পরে স্থানীয়রা তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্বার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বৃদ্ধার ছেলে আহত আলমগীর বলেন, রিক্সা চালিয়ে আমার বাবা সংসার চালান। এ ঘটনায় আমি বাদী হয়ে সীতাকু- মডেল থানায় একটি জিডি করেছি।

এ বিষয়ে সীতাকু- মডেল থানার এস.আই আশরাফুল সিদ্দিকী বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাদাকাত উল্ল্যাহ মিয়াজী বলেন,রিক্সা চালক তাজুল ইসলামকে আগেও একবার ত্রান সামগ্রী দেয়া হয়েছে তাছাড়া তারা আমার পাঠানো লোকদের কাছে ত্রাণ সামগ্রী কেন চাইবে স্থানীয় ওয়ার্ড মেম্বার বা আমার কাছে ত্রাণ সামগ্রী চাইতে পারত। বিষয়টি তিনি সমাধান করে দিবেন বলে জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com