ইফতার বিতরণের সময় বিএনপি নেতাকে পিটিয়ে রক্তাক্ত করল যুবলীগ নেতা

0

ইফতার সামগ্রী বিতরণের সময় দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার মেয়র বিএনপি নেতা আব্দুস ছাত্তার মিলনের ওপর হামলা করেছে উপজেলা যুবলীগের একটি গ্রুপ। হামলায় মেয়র আহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীরসহ চার নেতাকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১২ মে) ইফতারের আগ মুহূর্তে ঘোড়াঘাট উপজেলা চত্বরে পৌরসভার মেয়র আ. ছাত্তার মিলনকে বেদম মারপিট করেন যুবলীগের সভাপতিসহ ১০-১২ জন। এ ঘটনায় ওই নেতাদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেন এলাকার জনগণ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, গত কয়েক দিন আগে করোনার প্রভাবে কর্মহীন, গরিব ও অসহায় লোকজনের মাঝে পৌরসভার ত্রাণ দেয়াকে কেন্দ্র করে মেয়রের সঙ্গে যুবলীগের সভাপতি জাহাঙ্গীরসহ ১০-১২ জনের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে থানা পুলিশ জাহাঙ্গীর ও যুবলীগ নেতা নান্নুকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাদের ছেড়ে দেয়।

মঙ্গলবার (১২ মে) ইফতারের আগ মুহূর্তে ঘোড়াঘাট উপজেলা চত্বরে ইফতার বিতরণ করছিলেন ঘোড়াঘাট পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র আ. ছাত্তার মিলন। এ সময় মেয়রের ওপর হামলা চালায় তারা। তাকে মারপিট করে রক্তাক্ত যখম করা হয়। এ ঘটনায় পুলিশ যুবলীগের সভাপতি জাহাঙ্গীর ও নান্নুসহ ৪ জনকে গ্রেফতার করে।

এদিকে পৌর মেয়র আব্দুস সাত্তার মিলনকে মারপিট করার প্রতিবাদে ও আটক যুবলীগ নেতাদের শাস্তির দাবিতে ঘোড়াঘাটে সন্ধ্যায় বিক্ষোভ মিছিল বের করেন এলাকার জনগণ। পরে পরিস্থিতি সামাল দিতে জনগণের সঙ্গে স্থানীয় এমপি কথা বলেন।

এমপি শিবলী সাদিক বলেন, ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদেরও গ্রেফতার করা হবে। বিচার নিশ্চিত করা হবে। এমপির এমন আশ্বাসে জনগণ শান্ত হয়।এ ঘটনায় পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন বাদী হয়ে গোড়াঘাট থানায় একটি মামলা করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com