চোখ উপড়ে নৃশংস কায়দায় শিশু সাকিবকে হত্যা

0

যশোরের চৌগাছায় সাকিব হোসেন নামে তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রকে ডান চোখ উপড়ে নৃশংসভাবে খুন করেছে দূর্বৃত্তরা। সোমবার ঘটনাটি ঘটেছে উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরূপপুর গ্রামে। এ ঘটনায় চৌগাছা থানায় একটি হত্যা মামলা হয়েছে।

জানা যায়, নিহত স্কুলছাত্র সাকিব চুয়াডাঙ্গা সদর উপজেলার কুন্দিপুর বেলেমাঠ গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে। সে চৌগাছা উপজেলার স্বরূপপুর গ্রামে নানা খলিলুর রহমান মন্ডলের বাড়িতে থাকতো। সাকিব স্বরূপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র ছিল।

সোমবার উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি খাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক নিহতের নানী ফাতেমা বেগমের উদ্ধৃতি দিয়ে জানান, রোববার মাগরিবের নামাজের পর থেকে সাকিবকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা তাকে খোজাখুজি করে কোথাও পাননি। সোমবার ভোররাত থেকে আবারো সাকিবের নানী ফাতেমা ও তার বোন রহিমা খুঁজতে থাকে। এ সময় তারা স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের একটি খালে তার লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে চৌগাছা থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায় নৃশংসভাবে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার ডান চোখটি উপড়ে ফেলা হয়েছে। ওসি তদন্ত এনামুল হক আরো বলেন, পুলিশ এ হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলার একটি হত্যা মামলা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com