পক্ষ বদল করায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ৯ পুলিশসহ আহত ৩৫

0

ফরিদপুরের বোয়ালমারীতে শেখর ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতা পক্ষ ত্যাগ করে দু’জন সমর্থক জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতার পক্ষে যোগ দেয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। রোববার রাতে শেখর ইউনিয়নের তেলজুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এতে নয় পুলিশসহ কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে দু’জন এসআই, দু’জন এএসআই ও পাঁচজন কনস্টেবল।

এ সময় পুলিশের একটি গাড়িতে ভাঙচুর করা হয়। এছাড়া উভয়পক্ষের কমপক্ষে ১৫টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২০ রাউন্ড সাউন্ড গ্রেনেড ও রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ। এ ঘটনার পর উভয়পক্ষের দু’জন সেকেন্ড ইন কমান্ডসহ আটক করা হয়েছে ১০ জনকে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, শেখর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সৈয়দ আলী আহমেদ সাকিব সাকুর পক্ষ বদল করে দু’জন সমর্থক সম্প্রতি জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক খন্দকার ওমর হাফিজ মুক্তির পক্ষে যোগ দেন। এই যোগদানকে কেন্দ্র করে মুক্তির বাড়িতে রোববার ইফতারের আয়োজন করা হয়।

তিনি জানান, ওই ইফতারে একদল হামলা চালালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ রাউন্ড সাউন্ড গ্রেনেড ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেখর ইউনিয়নের চেয়ারম্যান ইসরাফিল মোল্যা জানান, সংঘর্ষকালে উভয়পক্ষ হতেই ১৫টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আহতদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় উভয়পক্ষই থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com