ত্রাণ বণ্টন নিয়ে অভিযোগ করলেন বিএনপি নেতা সরোয়ার

0

বরিশালে বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেন, আমরা বিরোধী দলে আছি। সরকারের প্রথম থেকেই উচিত ছিল সব দলকে নিয়ে একটি সমন্বয় কমিটি করা। তারা তা না করে এই দুর্যোগকালীন একলা চল নীতিতে চলছে।

তিনি বলেন, একলা চলার কারণে ও ত্রাণ বিতরণে অনিয়ম হওয়ায় অনেক দুস্থ অসহায় ও কর্মহীন পরিবার ত্রাণ পায়নি। আসলে সরকার সমন্বয় কমিটির মাধ্যমে ত্রাণ বিতরণ করতে গেলে তাদের দুর্নীতির মুখোশ সমাজে প্রকাশ পাবে বলেই তারা বিরোধী দলকে এড়িয়ে নিজেদের মতো করে চলছে।

রোববার দুপুর ১২টার দিকে বরিশাল জেলা ও মহানগর ইমারত শ্রমিক ইউনিয়নের ২ শতাধিক মহিলা ও পুরুষ শ্রমিকের মাঝে নিজস্ব অর্থায়নে চাল, তেল ও আলু ত্রাণসামগ্রী বিতরণকালে বিএনপি নেতা সরোয়ার এ সব কথা বলেন।

তিনি বলেন, সরকারের হিংসা নীতির কারণে বিভিন্ন মামলা মোকাবেলা করার পাশাপাশি আমাদের সামর্থ্য অনুযায়ী অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি।

নগরীর নতুন বাজারস্থ মোড়কখোলাপুল এলাকার ইমারত শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এই খাদ্যসামগ্রী শ্রমিকদের হাতে তুলে দেয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক দল সহ-সাধারণ সম্পাদক এমজি ফারুক, বরিশাল মহানগর শ্রমিক দল সাধারণ সম্পাদক মো. ফয়েজ আহমেদ খান, জেলা ভারপ্রাপ্ত সভাপতি আ. রব, জেলা শ্রমিক দল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কোতোয়ালি শ্রমিক দল সভাপতি রফিকুল ইসলাম আকন ও বরিশাল মহানগর ইমারত শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. আনোয়ার হোসেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com