উৎপাদন তারিখ আগামী ডিসেম্বরে, বিক্রি হচ্ছে রমজানে

0

উৎপাদনের অগ্রিম তারিখ বসিয়ে ‘অস্ট্রেলিয়ান বাঘা বাড়ির ঘি’ নামের ভেজাল ঘি জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। আগামী ডিসেম্বর মাস উৎপাদনের তারিখ বসানো আর বিক্রি হচ্ছে রমজানের মাস এপ্রিল মাস থেকে। আজ (১ মে) শুক্রবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুহুল আমিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ ভেজাল পণ্য বিক্রির দায়ে তিন দোকানকে জরিমানা করেছে ২৫০০০ টাকা।

অভিযোগ রয়েছে, ‘বাঘা বাড়ির ঘি’ নাম দিয়ে উত্তর চট্টগ্রামে একটা চক্র অনেক দিন ধরে ভেজাল ঘির ব্যবসা করে আসছিল। গত এক বছরে এরকম প্রায় ১৮টা কারখানা ধ্বংস করেছেন ইউএনও রুহুল আমিন। এবার করোনার সুযোগে আবারো চালু করেছে এ ভেজাল ব্যবসা। আজ শুক্রবার হাটহাজারী উপজেলার মদুনাঘাট বাজারের বিভিন্ন মুদি দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় তিনটি দোকানে ভেজাল এসব ঘি পাওয়া যায়।

উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন জানান, হাটহাজারী মদুনাঘাট বাজারের বিভিন্ন মুদি দোকানে ডালডা, ফ্লেভার আর হলুদ রং দিয়া বানানো ‘বাঘা বাড়ির ঘি’ নামের ভেজাল বিক্রি করছে। এসব ঘির অগ্রিম উৎপাদন তারিখ ০৩/১২/২০২০। সেখানে তিন দোকানীকে মোট ২৫০০০ টাকা জরিমানা করা হয় এবং প্রায় ২ হাজার লিটার ঘি ধ্বংস করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com