‘সেই ভালোলাগার কথা তাকে বলা হয়নি’

Published: বুধবার, ফেব্রুয়ারি ১২, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ   |   Modified: বুধবার, ফেব্রুয়ারি ১২, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ
 

ডিএল টিভি ডট কম

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

অপর্ণা ঘোষ টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘গন্ডি’ চলচ্চিত্রটি। এদিকে আরটিভিতে প্রচার চলছে তার অভিনীত ‘তোলপাড়’ নামের একটি ধারাবাহিক নাটক। এ অভিনেত্রীর বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক নানা প্রসঙ্গে তার সঙ্গে কথা বলে লিখেছেন এন আই বুলবুল

‘তোলপাড়’ ধারাবাহিক নাটকটি থেকে কেমন সাড়া পাচ্ছেন?
মেয়েদের একটি হোস্টেলকে কেন্দ্র করেই এর গল্প। হোস্টেলে থাকা মেয়েদের নানা ক্রাইসিস তুলে ধরা হয়েছে এতে। আমি চট্টগ্রাম থেকে ওই হোস্টেলে আসি। কিন্তু আমি একটু বাটপার টাইপের মেয়ে। এরইমধ্যে দর্শকের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি।

নতুন কোনো ধারাবাহিকে কাজ করছেন?
এ মহুর্তে নতুন কোনো ধারাবাহিকে কাজ করা হচ্ছে না।

সত্যি বলতে, আমি টায়ার্ড। নাটকের গল্পে নতুন কোনো চরিত্র তেমন পাচ্ছি না। হয়তো অনেকেই প্রশ্ন করতে পারে, তাহলে অন্যরা কিভাবে কাজ করছে। আমি বলবো, যারা নতুন তাদের জন্য যে কোনো চরিত্র নতুন মনে হতে পারে। কিন্তু আমি অনেক দিন থেকে নাটকে অভিনয় করছি। তাই এখন নতুন চরিত্র তেমন আসে না। এ কারণে আমার কাজের সংখ্যাও কম।

সিনিয়র শিল্পীদেরও অনেকে এখন তেমন অভিনয়ে নেই। নাটকের সংকট কিভাবে দূর হবে বলে মনে করেন?
প্রথমেই গল্পের দিকে জোর দিতে হবে। নায়ক-নায়িকানির্ভর গল্প বাদ দিয়ে আরো অনেক বিষয়ের গল্প আমাদের চারপাশে আছে। সেসব নিয়ে আমাদের কাজ করতে হবে। তাহলে সব বয়সের শিল্পীরা কাজ করার সুযোগ পাবে।

সম্প্রতি আপনার মুক্তিপ্রাপ্ত ‘গন্ডি’ ছবির খবর কি?
ফাখরুল আরেফিন খান পরিচালিত এ ছবিটি মুক্তির আগে থেকে আমরা প্রচারণা করছি। এমনকি ওপার বাংলার সব্যসাচি চক্রবর্তীও এ প্রচারণায় অংশ নিয়েছেন। আমাদের লক্ষ্য দর্শকদের কাছে ছবিটি সঠিক ভাবে পৌঁছানো। এরইমধ্যে দর্শকের কাছ থেকেও বেশ প্রশংসা পাচ্ছি। এটি একটি মৌলিক গল্পের ছবি। আমরা চাই দর্শক আমাদের সিনেমা দেখুক।
এ ছবিতে ওপার বাংলার সব্যসাচি চক্রবর্তী অভিনয় করেছেন। একইসঙ্গে জনপ্রিয় অভিনেত্রী সূবর্ণা মুস্তফাকেও পেয়েছেন। তাদের

সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন?
এমন দুজন মানুষের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে। তাদের সঙ্গে কাজ করা মানে নিজের জন্য কিছু অর্জন করা। আমার ক্যারিয়ারে এটি অনেক বড় পাওয়া হয়ে থাকবে। এ ছবিতে সব্যসাচীর ছেলের বউয়ের চরিত্রে অভিনয় করেছি। এর আগে তার সঙ্গে আমার শুধু দেখা হয়েছিল। একই ছবিতে অভিনয়ের সুবাদে উনার সঙ্গে আন্তরিকতা গড়ে ওঠে। বাবা-মেয়ের মতোই আমাদের সম্পর্ক।

নতুন কোনো চলচ্চিত্র হাতে আছে?
‘অন্ত্যেষ্টিক্রিয়া’ নামের একটি ছবিতে কাজ করছি। এর জন্য দুদিন শুটিং করেছি। কিছুদিন পর আবার শুটিং শুরু হবে। গত বছরের নভেম্বরে মুক্তিযুদ্ধভিত্তিক গল্প নিয়ে সরকারি অনুদানের এই ছবির শুটিং শুরু হয়ছে। এটি পরিচালনা করছেন হোসনে মোবারক রুমি।

আপনার প্রথম প্রেমের কথা জানতে চাই?
আমি মাধ্যমিকে থাকতে প্রথম প্রেমে পড়ি। তখন ক্ল্যাস নাইনে ছিলাম। আমার এক টিচারকে সেই সময় ভালোলাগে। তবে সেই ভালোলাগার কথা তাকে বলা হয়নি।

বর্তমানে একজন নির্মাতার সঙ্গে প্রেম করছেন বলে শোনা যায়?
না, কারো সঙ্গে আমার প্রেম নেই। আমি এখনো সিঙ্গেল। যে নির্মাতার সঙ্গে আমার প্রেম আছে বলে শোনা যায় সেটি শুধুই গুঞ্জন। সে আমার ভালো বন্ধু। আমি আগেও এ কথা অনেকবার বলেছি। প্রেম থাকলে তো অনেক আগেই বিয়ে করে ফেলতাম।

Hits: 2

 
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com