সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে’

Published: রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯ ৬:৫৭ অপরাহ্ণ   |   Modified: রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯ ৬:৫৭ অপরাহ্ণ
 

ডিএল টিভি ডট কম

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। কাউকে এখন আর অন্ধকারে জীবনযাপন করতে হচ্ছে না। প্রতিমন্ত্রী বলেন, মেহেরপুরের ভৈরব নদ খনন করা হয়েছে। মানুষ মাছ ধরে তাদের জীবিকা নির্বাহ করতে পারছে। সরকারের আমলে কোন মানুষকে না খেয়ে থাকতে হচ্ছে না।

রবিবার দুপুরে মুজিবনগর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জনপ্রসাশন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ সকল কথা বলেন।প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে রাস্তাঘাটের ব্যাপক উন্নতি হয়েছে। স্কুল কলেজে নতুন বিল্ডিং তৈরি করে দেওয়া হয়েছে। বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে সরকার। গরিব মেধাবী শিক্ষার্থীরা যাতে ভালো করে লেখাপড়া করতে পারে সে জন্যে উপবৃত্তির ব্যবস্থা করে দিয়েছে। তিনি আরো বলেন, বিএনপি সরকারের আমলে সন্ধ্যার পর মানুষ রাস্তায় বের হতে ভয় পেত। যেখানে সেখানে চুরি ডাকাতি হতো। গরু, ছাগল কেউ ভয়ে বাইরে বের করে রাখতে পারতো না। কিন্তু বর্তমান সরকারের আমলে চুরি, ডাকাতি একদমই কমে গেছে। সকলে বুক ফুলিয়ে রাতের বেলা রাস্তায় ঘুরে বেড়াতে পারছে।

জেলা প্রশাসক আতাউল গনীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার উসমান গনী, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু প্রমুখ।